লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মূল সড়কটি সংস্কার করে চলাচল উপযোগী করার জন্য জামায়াত ইসলামী লক্ষ্মীপুর জেলা শাখার পক্ষ থেকে ১ লাখ টাকা অনুদান প্রদান করেন জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমীন ভূঁইয়া।

স্থানীয় আব্দুল করিম জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে মসজিদ কমিটির সভাপতি মাষ্টার হুমায়ুন কবির ও সেক্রেটারী আব্দুল মান্নান, মাষ্টার সোলাইমানের কাছে ১ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

এ সময় রুহুল আমিন ভূইয়া বলেন, সমাজ সেবা এবং সংস্কারের মাধ্যমেই জামায়াত ইসলামী মানবতার কল্যানে কাজ করেই ইসলাম প্রতিষ্ঠার করতে চায়। বন্যা, খরা, নদী ভাঙনসহ অসহায় সকল মানুষের পাশে সব সময় জামায়াত সাধ্যানুযায়ী সহযোগীতা করে আসছে এবং করবে ইনশায়াল্লাহ। জুম্মার নামাজ শেষে তিনি সরজমিনে সড়কের কাজ পর্যবেক্ষণ ও এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা জামায়াত সেক্রেটারী আলমগীর হোসাইন, সহ-সেক্রেটারী আনোয়ার হোসাইন, সমাজসেবক মোরশেদ কামাল, ছাত্রশিবিরের সাবেক ইউনিয়ন সভাপতি পারভেজ হোসাইন, স্থানীয় জামায়াত নেতা মাওলানা সুলতান আহাম্মদ, মো. জুয়েলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।