চট্টগ্রাম ব্যুরো : আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪টি কেন্দ্র ঝুঁকি ঘোষণার দাবি জানিয়েছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আমিন শরীফ ও চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফরিদ উদ্দিন। আজ ১ জানুয়ারি আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তার কাছে তাঁরা লিখিতভাবে এ দাবি জানান।

লিখিতপত্রে তারা জানিয়েছেন, আসন ৩নং রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা দুইজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে অপর একজন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জানে আলম অবৈধভাবে ২,৩,৬ ও ৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রভাব বিস্তারের সম্ভাবনা রয়েছে। জানে আলমের সমর্থকরা ভোরদের ওই কেন্দ্রে না যেতে বলছেন। এ ছাড়া জোরপূর্বক কেন্দ্র ৪টি দখল করবেন বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী জানে আলমের হুমকিতে এলাকার সাধারণ ভোটাররা শঙ্কিত ও ভীতির মধ্যে রয়েছেন বলে পত্রে উল্লেখ করা হয়েছে। ইউএনও’র কাছে পত্রে প্রার্থী আমিন শরীফ ও ফরিদ উদ্দিন নির্বাচনের আগে কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ ঘোষণা করে অতিরিক্ত আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য ও প্রতিকেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োজিত রাখার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার খালেদকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।