রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপাল উপজেলা সেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর জন্ম দিন পালন করা যায়।

এ উপলক্ষে রামপাল উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে বুধবার বেলা ১১ টায় আলোচনা সভা ও কেক কেটে জন্ম দিন পালন করা হয়েছে।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চয়ন মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোল্লা আ. রউফ, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মো. আবু সাইদ, রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হামীম নূরী, প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সরদার আ. কাদের, সদর উপজেলার সাধারণ সম্পাদক মুকুল মোল্লা, রামপাল উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. হাফিজুর রহমান, ইউপি সদস্য শিকদার জিয়াউর রহমান, মল্লিক মুহিদুল ইসলাম প্রমুখ।

বক্তৃাগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সাংগঠনিক বিষয়ে আলোচনা এবং সংগঠনকে শক্তিশালী করার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।