রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপালের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মেহেদী হাসান মিন্টু (৫৪) কে হত্যা চেষ্টার ঘটনায় রামপাল থানায় একটি মামলা দায়ের হয়েছে ( মামলা নং ১১, তারিখ ১৩-০৬-২০২২)। আসামীদের আটকের জন্য রামপাল থানা পুলিশ অভিযান জোরদার করেছে।

এজাহার সূত্রে জানা গেছে উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত হাওলাদার আফতাব উদ্দিন এর পুত্র মেহেদী হাসান মিন্টু গত ১১-০৬-২০২২ তারিখ শনিবার রাতে একটি জানাযা নামাজে অংশ নিয়ে খুলনার বাসায় ফিরছিলেন।

গোবিন্দপুরের জনৈক জাহাঙ্গীর মোল্লার বাড়ির সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার মৃত আ. কাদেরের চৌধুরীর পুত্র আ. ওয়াদুদ চৌধুরী, আ. মুকিত চৌধুরী, মৃত্যু আবু বকার মোল্লার পুত্র সাইদ মোল্লা, ফরহাদ মোল্লা, মিজান মোল্লা, মশিউর মোল্লা, সাইদ মোল্লার পুত্র ওমর মোল্লা, মৃত্যু আবেদ আলীর পুত্র আজিম মোল্লা, মৃত্যু জামাল মোল্লার পুত্র জাকির মোল্লাসহ অজ্ঞাত ২/৩ জন আসামি বাঁশের লাঠি, রড, দা ও হাতুড়ি নিয়ে অতর্কিত হামলা ও মারপিট ও কুপিয়ে গুরুতর জখম করেন।

গুরুতর আহত মিন্টুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে নিয়ে যান।

স্থানীয়রা উদ্ধার করে এ সময় নগদ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়, তার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে ১ লক্ষ ১০ হাজার টাকার ক্ষতি ও একটি টিনশেড ঘরে প্রবেশ করে ভাংচুর করে ১ লক্ষ টাকার ক্ষতি করে। আহত মিন্টু জানান আসামিরা প্রভাবশালী। তারা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবী করেন।

এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করেন।