রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের রামপালে নৃশংসভাবে ছোরা দিয়ে কুপিয়ে পুত্রকে হত্যাচেষ্টার ঘটনায় মামলা করে বাদী মারাত্মক নিরাপত্তাহীনতায় দিন পার করছেন। প্রধান আসামী এক দিনের মধ্যে জামিন নিয়ে বেরিয়ে এসেই বাদী, ঘটনার স্বাক্ষী ও তাদের পরিবারের সদস্যদের অব্যাহত শুধু হুমকি দিয়েই ক্ষান্ত হননি। মামলা তুলে নিয়ে মিমাংসার জন্য চাপ দিচ্ছেন।

নিরাপত্তাহীনতায় দিন পার করা ভুক্তভোগী উপজেলার ঝনঝনিয়া গাববুনিয়া গ্রামের আবুল কালাম শেখ রোববার বেলা ১১টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি জানান, গত ইং ১৩/০৫/২০২২ তারিখ সন্ধ্যা সাড়ে ৬টায় একই এলাকার আলমগীর শেখ ও তার পুত্র সজীব, একই এলাকার আল আমীন ও আকাশ তার গাববুনিয়া পুকুর পাড়ে বসা নিয়ে বিরোধ সৃষ্টি করে। এক পর্যায়ে তারা আলমগীরের হুকুমে আমার পুত্র ওবায়দুল্লাহর পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে মৃত্যু ভেবে ফেলে চলে যায়। বর্তমানে খুমেক হাসপাতালে আমার পুত্র ওবায়দুল্লাহ চিকিৎসাধীন রয়েছে। এ এখনো আশংকামুক্ত নয়।

ঘটনার পারেই হুকুমের আসামি প্রভাবশালী আলমগীর হোসেনকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে জামিন দেন। জামিনে বের হয়ে অন্য আসামিদের সাথে নিয়ে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। তারা বিজ্ঞ আদালত এবং পুলিশের নিরাপত্তার দাবী জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আবুল কালামের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জানার জন্য সদ্য জামিনে বেরিয়া আসা আলমগীর হোসেনের মুঠোফোনে (০১৭১৬-৬৯৯৩৪৫) বার বার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি ফোন নম্বর বন্ধ থাকায়।