রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই দলের প্রতিপক্ষের হামলায় ৩ আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার গিলাতলা গ্রামের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মল্লিক মিজানুর রহমান (৪০), তার ভাতিজা মল্লিক অভি (২৯) ও জাহাঙ্গীর হোসেন (৪০)।

আহত অভি জানান, এলাকার পরিবেশ নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল অপচেষ্টা চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় নাশকতা মামলার আসামিসহ চিহ্নিত সন্ত্রাসীরা হামলা করে আমাদের আহত করেছে। তারা আমাদের হত্যার চেষ্টা চালিয়েছে। আমরা জীবনের নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি। যে কোন সময় আমাদের উপর আবারও হামলা হতে পারে।

আহত যুবলীগের ইউনিয়ন সভাপতি মল্লিক মিজানুর রহমান জানান, বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল এর সামনে আমাদের মারপিট করেছে হাইব্রিড সন্ত্রাসীরা। তিনি বাঁধা দেননি।

এ বিষয়ে বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেলের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কিছু জানি না। হায়দার মল্লিকের কাছে অসহায় লাকি বেগমের বিরোধ হয়েছে। লাকি বেগমকে তারা মারপিট করে আহত করেছে। এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে প্রতিহত করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রামপাল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।