রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপাল উপজেলা বিএনপির উদ্যোগে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার ফয়লাহাট কার্যালয়ে বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, আলতাফ হোসেন বাবু, শেখ মোতাহার আলী, মাষ্টার মুজিবর রহমান জোয়ার্দার, যুবদলের সদস্য সচিব এস, এম আলমগীর কবির বাচ্চু, গাজী শাহজালাল, উপজেলা ছাত্র দলের সভাপতি মোল্লা তরিকুল ইসলাম সোভন, মোফাজ্জল হোসাইন বাদল প্রমুখ।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, দেশের মানুষ একটি সংকটময় পরিস্থিতির মধ্যে জীবন অতিবাহিত করছে। চাল, ডাল তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম অসহনীয় পর্যায়ে পৌঁছেছে।

এ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ না খেয়ে থাকবে। এ দেশের মানুষকে বাঁচাতে হলে বেগম খালেদা জিয়ার কোন বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমে তার নিঃশর্ত মুক্তি নিশ্চিত করতে হবে। এ জন্য তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও তার নির্দেশনা মেনে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

আলোচনা শেষে দোয়া মাহফিলের মাধ্যমে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।