রামপাল (বাগেরহাট) প্রতিনিধি : রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শক্রবার সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে কেক কাঁটার মাধ্যমে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপনের সভাপতিত্বে ও সাধারণত সম্পাদক মনির আহম্মেদ প্রিন্সের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহার রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক অধ্যাপিকা সায়রা বেগম, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফাত হোসেন কচি, উপজেলা যুবলীগের সহসভাপতি আবুল কালাম আজাদ, রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান সুলতানা পারভিন, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

উল্লেখ্য, ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে শেখ কামাল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট কালো রাতে নির্মম হত্যাকাণ্ডে মাত্র ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল।