রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

রাবিপ্রবি সূত্র জানিয়েছে, শনিবার (৩০ জুলাই) রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র তত্ত্বাবধানে জিএসটি গুচ্ছভুক্ত “এ” ইউনিট’র ভর্তি পরীক্ষা দুপুর ১২:০০ টা থেকে ১:০০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রসহ শহরের ৪ টি উপ-কেন্দ্রে ” এ” ইউনিট’র ভর্তি পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৫,২৬৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৪,৯০০ জন উপস্থিত ছিল। সে হিসেবে উপস্থিতির হার ৯৩ শতাংশ।

উল্লেখ্য, জিএসটি গুচ্ছভুক্ত ২০২২ এর ইউনিট এ (বিজ্ঞান) এর ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯ টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে । আগামী ১৩ আগস্ট ২০২২ ইউনিট- বি এবং ২০ আগস্ট ২০২২ ইউনিট-সি এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষা চলাকালে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল সিকদার ও রাবিপ্রবি’র জিএসটি ফোকাল পয়েন্ট ড. নিখিল চাকমা পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন কক্ষসমূহ পরিদর্শন করেন।