কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : শীতকালে সবচেয়ে সমস্যায় পড়ে দেশের দরিদ্র ও ছিন্নম‚ল জনগোষ্ঠী। দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য শীতকাল বড়ই কষ্টের। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। শৈত্যপ্রবাহের ব্যাপকতা থেকে রক্ষা পাওয়ার ন্যূনতম ব্যবস্থাপনাও তাদের থাকে না। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়। এ কথা বিবেচনা নিযে ঝালকাঠি জেলার রাজাপুরের দুঃস্থ, আসহায় ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম।

ঝালকাঠি জেলার অসহায় ও হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম শীতার্তদের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রেখেছেন। এরই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিনেই আজ রবিবার রাজাপুর উপজেলা প্রশাসনের, আয়োজনে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ঝালকাঠির জেলা প্রশাসক।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রদত্ত কম্বল বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুয়েল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লতিফা জান্নতী, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান ও জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।