কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) বেলা ১১ টায় উপজেলার পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এমপি।

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফয়জুর রব আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বজলুল হক হারুন এমপি তার বক্তব্যে বলেন, এই আগষ্ট মাসে ইতিহাসের বর্বরোচিত ও মর্মান্তিক হত্যাযজ্ঞ চালিয়ে স্বপরিবারে হত্যা করা হয় জাতীর পিতা বঙ্গবন্ধুকে। বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের জন্য তাঁর জীবনের অর্ধেক সময় কারাভোগ করেছেন। তিনি ছিলেন বাঙালি জাতি তথা বিশ্বের অবিসংবাদিত নেতা। বঙ্গবন্ধু ছিলেন জাতীয় ঐক্য, প্রেরণা ও স্বাধীনতার মূর্ত প্রতীক, বাঙালি জাতির স্বপ্নের রূপকার। তাঁর ইস্পাত কঠিন নেতৃত্ব বাঙালি জাতিকে দিয়েছে অধিকার আদায়ের প্রেরণা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। এছাড়াও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগন, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি এবং প্রশাসনের কর্মকর্তারসহ সর্বস্তরের সাধারন মানুষ।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়।