কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি রাজাপুরে সদ্য বিধবা নাসরিন বেগম (৩৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) দুপুরে রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড চাড়াখালী গ্রামের নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয় গৃহবধূ নাসরিনকে।

সরেজমিনে এলাকাবাসী জানান, প্রতিবেশী শাহিন তালুকদারের ছেলে মাদকাসক্ত জাহিদ তালুকদার নাসরিন বেগমকে নিয়ে এলাকায় কুরুচি সম্পূর্ণ অপবাদ ছড়ালে নাসরিন এর আত্মমর্যাদা ক্ষুন্ন হয় এবং বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছে। এরই রেষে এই আত্মহত্যা ঘটেছে বলে এলাকাবাসী মন্তব্য করেন।

মৃত নাসরিন বেগম চাড়াখালী গ্রামের মৃত মামুন হোসেনের স্ত্রী। স্বামী মামুন হোসেন তিনমাস পূর্বে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যুবরন করেন। মৃত নাসরিন এর কোনো সন্তান-সন্ততি নাই। তার বাবার বাড়ি রংপুর বিভাগের মিঠাপুকুর উপজেলায়।বিকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র জানান নাসরিন এর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সোমবার ২১ শে নভেম্বর সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি প্রেরণ করা হয়।