কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলা অডিটোরিয়ামের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উজ্জীবিত করা ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে কার্যক্রম শুরু করার লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সাধারন সম্পাদক তরুন কুমার কর্মকার, নুরুল আমিন সুরুজ, সহ সভাপতি এ্যাডঃসঞ্জীব কুমার বিশ্বাস,বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজাপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, জেলা যুবলীগের আহ্বায়ক জিএস জাকির,জেলা আওয়মী লীগ নেতা হাফিজ,খসরু নোমান, হাবিবুর রহমান হাবিল, কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক মনির, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, সাংগাঠনিক সম্পাদক ডেজলিং তালুকদার,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নাসির উদ্দিন মৃধা, মঠবাড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শাহজালাল আহমেদ,সদর ইউনিযন এর সংরক্ষিত ইউপি সদস্য নাজমা আক্তার মুক্তা সহ আরো অনেকে।

সভায় জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত (কাঠালিয়া-রাজাপুর) নারী প্রার্থী জাহানারা হক, কাঠালিয়া উপজেলায় মনোনীত সদস্য ফয়েজুল আলম ফিরোজ সিদ্দিকীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য অংশগ্রহণ করেন।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ।