কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালীযা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের পক্ষ থেকে রাজাপুর উপজেলায় ২১টি পূজামণ্ডপে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ১২ অক্টোবর বিকালে উপজেলা পরিষদের চেযারম্যানের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেযারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খাইরুল আলম সরফরাজ, সিনিযর সহ-সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এমপি মহোদযের সহোদর আ’লীগ নেতা সাবেক চেয়ারম্যান মজিবুল হক কামাল, রাজাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল কর্মকার প্রমুখ।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে উপজেলা আ’লীগের সভাপতি বলেন, শারদীয় দুর্গাপূজা যেন উৎসবমুখর হয় এ জন্য আমাদের সব রকম সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আশ্বস্ত করেছেন তিনি আপনাদের পাশে থেকে এই উৎসব সম্পন্ন করবেন। তাই আপনারা আপনাদের মত ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করে যান।

সভাপতি আরও বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি আপনাদের জন্য সব সময় আর্থিক সহযোগিতা করে থাকেন। এবারও তিনি আপনাদের জন্য তার নির্বাচনী এলাকার দুই উপজেলার সকল পূজামন্ডপে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরণের ব্যবস্থা করেছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন আগামীতে যেন তিনি আরও সহযোগিতা করতে পারেন।