প্রিমিয়ার ব্যান্ড “রাজস্থানের” (পাঞ্জাবী ও শেরওয়ানী) মডেলিং ও ফ্যাশন প্রেমীদের প্রিয় প্রতিষ্ঠান এখন চট্টগ্রাম নগরীর ষোলশহরের ঐতিহ্যবাহী শপিং কমপ্লেক্সে। জমকালো বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হয়ে গেলে রাজস্থান চট্টগ্রাম শপিং কমপ্লেক্স শাখার। উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন অফার চলছে প্রতিষ্ঠানটিতে। ২০% ডিসকাউন্টে সকল পোশাক পাওয়া যাবে রাজস্থানে।

সোমবার ১০ অক্টোবর সকাল ১১টায় চট্টগ্রাম শপিং কমপ্লেক্স এর ২য় তলায় সু বিশাল নয়নাবিরাম রাজস্থান শো রুমের শুধ উদ্বোধন করেন শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব এস এম মইনুল ইসলাম শামীম ও রিয়াজউদ্দিন বাজার তামাকুমন্ডি লেইন বণিত সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আবু তালেব।

“রাজস্থান”এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু কাউছারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন, শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরশেদ উদ্দিন আহমদ চৌধুরী, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সাধারণ সম্পাদক আহমেদ কবির দুলাল, সিনিয়র সহসভাপতি সরওয়ার কামাল, সাবেক চেয়ারম্যান মাওলানা মাহমুদুল হক, রাজস্থানের ম্যানেজিং ডাইরেক্টর রায়হানাতুল কুবরা শিপা, শপিং কমপ্লেক্স এর ক্রীড়া সম্পাদক মো: ইব্রাহীম, মো: শাহ আলম, আবদুল হাকিম, বণিক সমিতির মোঃ জাফর ইকবাল, মোহাম্মদ হানিফ , মোহাম্মদ আরিফ,মোঃ মোস্তাক, মোহাম্মদ হানিফ। এছাড়াও উপস্থিত ছিলেন রাজস্থান এর পরিচালক নাজিম উদ্দিন, নেছার আহমদ, মোহাম্মদ সোহেল, মাসুদ পারভেজ রুবেল, মো: রাসেল ও রফিকুল হায়দার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজস্থানের চেয়ারম্যান আবু কাউছার বলেন, সততার সাথে আত্মবিশ্বাস নিয়ে কাজ করলে যে কোন কাজে সফলতা লাভ করা সম্ভব। আমাদের প্রত্যেকটি পণ্যের গুণগত মান উন্নত এবং রুচিশীল।

বাহারী রংয়ের এবং বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবী ও শেরওয়ানী অল্প সময়ের মধ্যে ক্রেতাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। আমরা ক্রেতাদেরকে আমাদের পরিবারের সদস্য মনে করে তাদেরকে সর্বোচ্চ সম্মান ও মান সম্মত পোশাক তোলে দেয়ার চেষ্টা করি।

তিনি রাজস্থান শপিং কমপ্লেক্স শাখা উদ্বোধন উপলক্ষ্যে মাসব্যাপী ২০% ডিসকাউন্টের ঘোষণা দেন।