বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টারের সাথে লাগানো প্রধান সড়কেই আধুনিক ও নানান রকমের ডিজাইনের বাহারী পাঞ্জারী ও শেরওয়ানী নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শুভ উদ্বোধন হল প্রিমিয়াম ব্যান্ড “রাজস্থান” আগ্রাবাদ শাখা।

উদ্বোধন উপলক্ষে আগ্রাবাদ ও চট্টগ্রাম শপিং কমপ্লেক্স শাখায় স্পেশাল ডিসকাউন্ট চলছে। যা মাসব্যাপী থাকবে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে রাজস্থানের সুবিশাল নান্দনিক শো-রুমের শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ¦ মোহাম্মদ আবু কাউছার ও তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আবু তালেব।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মাওলানা মাহমুদুল হক, রাজস্থানের ম্যানেজিং ডাইরেক্টর রায়হানাতুল কুবরা শিপা, বণিক সমিতির কার্যকরী সদস্য মোঃ জাফর ইকবাল, মোহাম্মদ হানিফসহ বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন রাজস্থান এর পরিচালক নাজিম উদ্দিন, নেছার আহমদ, মোহাম্মদ সোহেল, মাসুদ পারভেজ রুবেল, মো: রাসেল ও রফিকুল হায়দার, নাছির উদ্দিন, প্রমুখ।

উদ্বোধন শেষে বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, স্বল্প সময়ের মধ্যে রাজস্থান চট্টগ্রামসহ সারাদেশে সুনাম অর্জন করেছে। চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলে রাজস্থানের শাখা রয়েছে।

এ ছাড়াও অনলাইনের মাধ্যমে সারাদেশে পাঞ্জাবী বেচা-কেনা হচ্ছে। রাজস্থানের চেয়ারম্যান মোহাম্মদ আবু কাউছার বলেন, আমাদের প্রত্যেকটি প্রোডাক্ট মান সম্মত ও উন্নত। সব পোশাষ ইন্ডিয়া থেকে আমদানী করা। উন্নত প্রযুক্তি দিয়ে নিজস্ব ব্যক্তি দ্বারা আমাদের পোষাক গুলো তৈরী করা হয়। যা গ্রাহকদের সহজে পছন্দ হয় ব্যবহার করেও আরাম পায়। আমরা সময়োপযোগী পাঞ্জাবী ও শেরওয়ানী গ্রাহকদের হাতে তুলে দেয়ার চেষ্টা করি। – বিজ্ঞপ্তি