লুৎফর রহমান, তাড়াশ : প্রতিদিনই উপজেলা বিএনপি ছাড়াও বিএনপির সহযোগী সংগঠনের পক্ষ থেকে একাধিক প্রস্তুতি সভা হচ্ছে এবং পাড়া-মহল্লা ও হাটেঘাটে লিফলেট বিতরণ চলছে। এই গণসমাবেশের মাধ্যমে বিএনপি তাদের রাজনৈতিক শক্তি ও সমর্থন প্রকাশের সর্বোচ্চ চেষ্টা চালাবে বলে মনে করছেন স্থানীয়রা।

রাজশাহী বিভাগীয় সমাবেশ করতে প্রতিটি ইউনিয়নে বড় ধরনের প্রস্তুতি সভা করেছে তাড়াশ উপজেলা বিএনপি।

আসন্ন ৩ ডিসেম্বর রাজশাহীর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মহিষলুটিতে ইউনিয়ন বিএনপির আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি আজম আলী।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা বিএনপির সভাপতি সরদার মোঃ আফসার আলী।
প্রস্তুতিমূলক সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক আমিনুল রহমান টুটুল।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাঃ সম্পাদক দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুন নবী, মাগুড়া বিনোদ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা যুবদলের আহ্বায়ক এফ, এম,শাহা আলম ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

এ সময় প্রধান বক্তা আমিনুর রহমান টুটুল বলেন,দ্রব্যমূল্যের ঊধ্র্বগতি, লোডশেডিং, দুর্নীতি, মামলা-হামলা, গুম, হত্যা, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এর আগে সারা দেশে হচ্ছে বিভাগীয় সমাবেশ।