এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা পরিষদে ১নং ওয়ার্ডের (রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলা) নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হয়েছেন সৈয়েদা নাজমুন নাহার সেন্টি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

সেন্টি রোববার রাজবাড়ী সদরের চন্দনী, সুলতানপুর, আলীপুর, খানগঞ্জ, দাদশী, বসন্তপুর, মূলঘর ইউনিয়নের ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন।

জানা গেছে, সৈয়দা নাজমুন নাহার সেন্টি যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা মহিলা ক্লাবের কার্যকরী সদস্য। নাজমুন নাহার সেন্টি বলেন, তার পরিবার আওয়ামী পরিবার। তার বাবা চাচা ও ভাইরা ছিলেন আওয়ামী লীগের নেতা। তাই তিনি দীর্ঘদিন রাজনীতির সঙ্গে জড়িত থেকে মানুষের সেবা করছেন। ভোটারদের সঙ্গে যেখানেই তিনি মতবিনিময় করছেন সেখানেই সাড়া পাচ্ছেন। তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬০০ জন। এর মধ্যে পাংশার যশাই ও পাট্টা ইউনিয়নের ২ সদস্য মৃত্যুবরণ এবং ২জন সদস্য মামলা আটক হয়ে জেলে থাকায় ৫৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনে ১ জন চেয়ারম্যান, ৫ জন সাধারণ সদস্য, পাংশা-বালিয়াকান্দি-কালুখালী ও রাজবাড়ী সদর-গোয়ালন্দ উপজেলা মিলে ১ জন করে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন। উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ইভিএমে ভোট হবে।