এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ও নৌকা মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান মিয়া বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। তিনি বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

আসন্ন ২৬ ডিসেম্বর এ ইউপিতে সুষ্ঠ নির্বাচন হবে এবং প্রশাসন নিরপেক্ষ ভুমিকায় থাকলে তিনি এই ইউনিয়নে বিপুল ভোটে চেয়ারম্যান পদে বিজয় অর্জন করবেন। তার বড় ভাই এর আগে বসন্তপুরা ইউপিতে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। ওই সময়ে এই তিনি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন। মানুষ সুখে শান্তিতে ছিল। এলাকায় মাদকের বিস্তার অনেক কম ছিল।

সমাজসেবক মান্নান মিয়া সাড়া জীবনই এলাকার মানুষের সুখ দুখের সাথী হয়ে আজীবন মানুষের মনে একজন সাদা মনের মানুষ হিসেবে স্থান করে নিয়েছেন। যদিও বসন্তপুর ইউপিতে বর্তমানে সাবেক ২জন চেয়ারম্যানসহ চার প্রার্থী মাঠে কাজ করে চলছেন। ছোট বেলা থেকেই আব্দুল মান্নান আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আসন্ন ইউপি নির্বাচনে বসন্তপুর ইউনিয়নের আওয়ামী লীগ,ছাত্র লীগ ও যুবলীগসহ সকল নেতাকর্মীরা নৌকার পক্ষেই নির্বাচন করছেন।

আগামী ২৬ডিসেম্বর চতুর্থ ধাপে বসন্তপুর ইউনিয়নের সাধারন নির্বাচনে নৌকার বিজয় হবেই।
তিনি সাংবাদিকদের জানান, বিজয়ী হলে রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নকে সস্ত্রাস ও মাদক মুক্ত, আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবেন।

এ জন্য তিনি এবার নৌকার হাল ধরে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রত্যাশা করছেন।
তিনি আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।