এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও নৌকা মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও সাবেক ২ বারের চেয়ারম্যান কাজী আলমগীর বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক।

আসন্ন ২৬ ডিসেম্বর এ ইউপিতে সুষ্ঠ নির্বাচন হবে এবং প্রশাসন নিরপেক্ষ ভূমিকায় থাকলে তিনি এই ইউনিয়নে ৩য় বারের মত চেয়ারম্যান পদে বিজয় অর্জন করবেন। তিনি এর আগে পাঁচুরিয়া ইউপিতে পরপর দুই বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। ওই দশ বছরে পাচরিয়া ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন। মানুষ সুখে শান্তিতে আছে। এলাকায় মাদকের বিস্তার অনেক কম গেছে। বিশিষ্ট সমাজসেবক কাজী আলমগীর সাড়া জীবনই এলাকার মানুষের সুখ দুখের সাথী হয়ে আজীবন মানুষের মনে একজন সাদা মনের মানুষ হিসেবে স্থান করে নিয়েছেন।

তিনি পাচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। ছোট বেলা থেকেই কাজী আলমগীর আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আসন্ন ইউপি নির্বাচনে পাঁচুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ,ছাত্র লীগ ও যুবলীগসহ সকল নেতাকর্মীরা নৌকার পক্ষেই নির্বাচন করছেন।

আগামী ২৬ডিসেম্বর চতুর্থ ধাপে পাচরিয়া ইউনিয়নের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি সাংবাদিকদের জানান, বিজয়ী হলে রাজবাড়ীর পাচরিয়া ইউনিয়নকে সস্ত্রাস মুক্ত, আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবেন।

এ জন্য তিনি এবারও নৌকার হাল ধরে পুনরায় চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রত্যাশা করছেন। যদিও এই ইউপিতে বর্তমানে সাবেক চেয়ারম্যানসহ চার প্রার্থী মাঠে কাজ করে চলছেন।

তিনি আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।