এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর জেকে বাজারের পরিচালক জাবিউল্লাহ খান জাবের ৫০ কোটি টাকা হাতিয়ে নিয়ে গত চার মাস আগে চম্পট দিয়েছে। ইনভেস্টকারী যুবকরা জানান, মাঝে মাঝে জাবিউল্লাহ খান ফেসবুক লাইভে এসে রাজবাড়ীর লগ্নিকারিদের সব টাকা ফেরত দিবেন বলেন। কিন্তু তাকে বাস্তবে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। জাবিউল্লাহ খানের বাড়ি রাজবাড়ীর কালুখালি উপজেলার রতনদিয়ায়।

ইনভেস্টকারী প্রতারিত দুই শতাধিক বেকার যুবক রাজবাড়ীতে স্বল্প সময়ে প্রতিষ্ঠিত জেকে বাজারের প্রতিষ্ঠাতা জাবিউল্লাহ খান জাবের ও তার সহযোগিদের বিচারের জন্য বৃহষ্পতিবার রাজবাড়ী পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেছেন। একই সাথে টাকা লগ্নিকারী যুবকরা যাতে তাদের টাকা ফেরত পায় তার সুব্যবস্থা করার জন্যও পুলিশ সুপারের কাছে দাবি জানান।

তবে পুলিশ সুপার জানান, ইতিমধ্যেই এ সংক্রান্ত মামলাটি সিআইডির কাছে তদন্তে আছে। কাজ চলছে।

এ স্মারকলিপি প্রদানের নেতেৃত্ব দেন মোঃ মোকলেচুর রহমান আপন, মোঃ যুবায়ের ও হাবিবুর রহমান রনি।

উল্লেখ্য, রাজবাড়ী শহরের নান্নু টাওয়ারে রেজিস্ট্রেশনবিহীন মালটিমিডিয়া কোম্পানী খুলে জনগণকে অধিক লাভের প্রলভোন দেখায়ে ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে জেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালন করে গত ফ্রেরুয়ারী মাসে প্রতিষ্ঠানটি বন্ধ করে দেবার আগেই প্রতারক জাবিউল্লাহ খান জাবের ও তার সহযোগিরা পালিয়ে যায়।