এম. রাজবাড়ী প্রতিনিধি, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের পদ্মা নদীর মাঝে বালু মহলের আধিপত্য বিস্তারে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে মোঃ আনোয়ার হোসেন মিয়া (৪৫) নামে এক ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ হয়েছে।

বুধবার (১০ আগষ্ট) দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত গুলিবিদ্ধ শ্রমিক মোঃ আনোয়ার হোসেন মিয়া মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বাউসিয়া গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে।

ঘটনার পরে গুলিবিদ্ধ আনোয়ার হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো তার মাথায় লাগা গুলি বের করা হয়নি।

আহত আনোয়ার হোসেন জানান, সকাল ৮টার দিকে তারা ৪জন শ্রমিক বালু উত্তোলন করতে মিজানপুর ইউপির চর নরসিংদী এলাকায় যায়। তারা বালু উত্তোলন করছিল। হঠাৎ করে পাবনা জেলার নাজিরগঞ্জের দিক থেকে একটি স্পিডবোট নিয়ে কিছু সন্ত্রাসী এসে গুলি ছুড়তে থাকে। পরে আমার মাথায় একটি গুলি লাগে।

রাজবাড়ীর বালু মহলের ইজারাদার দিপক কুন্ডু বলেন, আমরা বৈধ ঘাটে বালু উত্তোলন করেছি। কিন্তু পাবনা জেলার কিছু সন্ত্রাসী তাদের ঘাটে ফাঁকা গুলি করে আসছিল গত কয়েক দিন ধরে। আজ সরাসরি গায়ে গুলি করে একজন শ্রমিককে আহত করেছে।

ড্রেজার মালিক আজম মন্ডল জানান, আমার ড্রেজার শ্রমিক কে দূর্বৃত্তরা গুলি করেছে। সে হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, পদ্মা নদীতে গুলির ঘটনা ঘটছে। একজন শ্রমিক গুলি বৃদ্ধ হয়েছে। তবে এ ঘটনা পাবনার জেলার চর জাজিরা এলাকায় ঘটেছে। এ ঘটনায় লিখত অভিযোগ পেলে তদন্ত করা হবে।