এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় জেলার দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী, সহ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপুসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় দলীয় নেতাকর্মীরা বাংলাদেশের সকল অর্জনে আওয়ামী লীগের ভূমিকা তুলে ধরেন। মুক্তিযুদ্ধের পরে পদ্মা সেতু নির্মাণসহ মেগা প্রকল্প বাস্তবায়নের জন্য দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আলোচনা সভায় বক্তারা। জেলা আওয়ামী লীগের কর্মসূচি ছাড়াও জেলার গোয়ালন্দ, পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।