রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি শহরের তবলছড়ির ক্যাসিনো খ্যাত জুয়ার আড্ডায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া সরঞ্জাম ও নগদ টাকাসহ ৯ জনকে আটক করেছে।

আটককৃতরা হলো- বাচ্চু মিয়া (৪৫), রমিজ আহম্মদ (৬০), আব্দুল গণি (৫৪), মোঃ রাসেল (৩৬), মামুনুর রশিদ (৪০), আব্দুর রহমান (৩৬), দুলাল সরকার (৫৮), সমেন্তু চাকমা (৩৩), ও সেকান্দার আলী (৪২)।

রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ বুধবার এ প্রতিনিধিকে জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাত আনুমানিক সাড় ১২টার সময় এসআই ক্য হ্লা চিং মারমা’র নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক টীম শহরের তবলছড়ি কালী মন্দির সড়কের একটি ক্লাব থেকে ৯জন জুয়াড়িকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ২ শত টাকা ও ৬ সেট জুয়া সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক বাচ্চু মিয়া, রমিজ আহম্মদ , আব্দুল গণি, মোঃ রাসেল, মামুনুর রশিদ , আব্দুর রহমান, দুলাল সরকার, সমেন্তু চাকমা, ও সেকান্দার আলী স্থানীয় বাসিন্দা।

রাঙামাটি কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ৯ জনকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক, জুয়াসহ অপরাধ দমনে আমাদের অভিযান চলমান রয়েছে বলে যোগ করেন এ কর্মকর্তা।