রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি জেলার কাপ্তাইয়ের বাদশা মিয়ার টিলায় বিস্ফোরণে পিতা-পুত্র নিহত হয়েছে। নিহতরা হলেন- ইসমাইল খারিজ (৪৫) ও ছেলে রিফাত হোসেন (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় কাপ্তাইয়ের বাদশা মিয়ার টিলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে দেখে আরশাদ উল্লাহর ছেলে ইসমাইল হোসেন (৪৫) ও ইসমাইল হোসেন’র ছেলে রিফাত হোসেন মারাত্মকভাবে আহত হয়।

তাৎক্ষণিক আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত দু’জন সম্পর্কে পিতা-পুত্র।

বিস্ফোরণের পরপরই সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে। রোববার রাত আনুমানিক ৯টায় কাপ্তাই থানার এসআই মোঃ আবুল খায়ের ঘটনা পরিদর্শন শেষে লাশের সুরতহাল তৈরি করেন।

রোববার দিবাগত রাত পৌনে ১টায় কাপ্তাই থানার ডিউটি অফিসার এএসআই শারমিন আক্তার বলেন, ঘটনাস্থলে পৌঁছে এসআই মোঃ আবুল খায়ের সুরতহাল রিপোর্ট তেরী করেছেন। মৃতদেহের ময়নাতদন্তের জন্য সোমবার রাঙামাটি জেনারেল হাসপাতালে নেয়া হবে। পুলিশ, সেনাবাহিনী ও বিশেষজ্ঞ টীমের তদন্তের পর প্রকৃত কারণ বলা যাবে। এর আগে বিস্ফোরণ কি-না নিশ্চিত করে বলা সম্ভব না বলে যোগ করেন এ কর্মকর্তা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিস্ফোরক ও বিস্ফোরণের কারণ জানা সম্ভব হয়নি।