গাজীপুর মহানগর প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, রমজান মাসে সত্য-মিথ্যার পার্থক্যকারী হিসেবে পবিত্র কুরআন নাযিল হয়েছে। মাহে রমজানের শিক্ষায় মিথ্যাকে পরিত্যাগ করে সত্যকে ধারণ করুন। জুলুম-নির্যাতন, নিপীড়নসহ সকল ধরণের অনাচার ও দুঃশাসন বন্ধ করুন। মিথ্যা ও সাজানো মামলার সাজা থেকে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন।

টঙ্গীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম আজাহার উদ্দিন নবীন সরকার ও সরকার বংশীয় সকল কবরবাসীর রূহের মাগফিরাত কামনায় শনিবার স্থানীয় বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান গাজীপুরী।

এতে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম শুক্কুর, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মহানগর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক বসির উদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক সাজেদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহীন, অবিভক্ত টঙ্গী থানা ওলামা দলের সভাপতি মাওলানা আব্দুস সামাদ, সাবেক টঙ্গী পৌর কমিশনার মো. আবুল হোসেন, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, আবুল কাশেম, হাজী স্বপন, স্বেচ্ছাসেবকদল নেতা রাতুল ভূইয়া, যুবদল নেতা মো. রাজন, নূরুল ইসলাম ফরহাদ প্রমুখ।