এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালি উপজেলা রতনদিয়া ইউনিয়নকে সস্ত্রাস ও মাদক মুক্ত, আধুনিক ও মডেল করে গড়ে তোলার জন্য চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে আরো উন্নত সেবা করতে চান রতনদিয়ার চরাঞ্চলের তরুন উদিয়মান নেতা মোঃ খলিলুর রহমান।

খলিলুর রহমান রতনদিয়া ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি। আগে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ছোট বেলা থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

এ জন্য তিনি এবার নৌকার হাল ধরে পুনরায় চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রথ্যাশা করছেন। যদিও রতনদিয়া ইউপিতে চেয়ারম্যান পদে বিজয়ের জন্য বর্তমান চেয়ারম্যানসহ আরো চার জন প্রার্থী মাঠে জোর লবিং করে যাচ্ছেন।

সম্প্রতি চেয়ারম্যান প্রার্থী কলিলুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জানান, রতনদিয়া ইউনিয়নের অদিকাংশ এলাকা পদ্মার চরাঞ্চলে।

চরাঞ্চলের ভোটেই সবাই চেয়ারম্যন পদে বিজয়ী হয়। কিন্তু চরের কোন উন্নয়ন গত ৫০বছরেও কেউ করে নাই।
দাই তিনি বিজয়ী হয়ে চরাঞ্চলের মানুষের পাশে থেকে সুখ-দুখের ভাগী হয়ে গরীব,দুখি মানুষের ভাগ্যের ও শিক্ষাসহ সার্বিক উন্নয়নের জন্য ২০২১সালে রতনদিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করে তিনি বিপুল ভোটে বিজয় অর্জন করবেন বলে আশা করেন।

খলিলুর রহমান আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।