মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : নবগঠিত রংপুর মহানগর বিএনপি’র পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। শুক্রবার দুপুরের দিকে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ে নবগঠিত এই আহ্বায়ক কমিটির প্রথম এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২,এপ্রিল) মহানগর বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও প্রথম আলোচনা সভা দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়। সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে নতুন কমিটির নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে উক্ত সভায় উপস্থিত হন।

মহানগর বিএনপি’র আহবায়ক মোঃ সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মোঃ মাহফুজ উন নবী ডন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য মোঃ রুহুল আমিন বাবলু, বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর মোহাম্মদ, মোঃ সুলতান আলম বুলবুল, মোঃ সালেকুজ্জামান সালেক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনসার আলী, অধ্যক্ষ মোঃ মকবুল হোসেন, এডভোকেট মোঃ একরামুল হক, মোঃ সারোয়ার হোসেন, মোঃ সামসুজ্জোহা সাজু, মোঃ মহসিন আলী, প্রভাষক মোঃ শাহীনুর ইসলাম, কাজী মোঃ পেনন, প্রভাষক মোঃ আব্দুস সালাম মিয়া, ইঞ্জিনিয়ার মোঃ আশিকুর রহমান, মোঃ রফিকুল আজাদ, মোঃ আব্দুল খালেক, প্রভাষক মোঃ আবেদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য এডভোকেট রেবেকা সুলতানা ফেন্সী, মোঃ জামিল খান, মোঃ সারোয়ার হোসেন, মোছাঃ আরজানা সালেক, মোঃ রেজাউল ইসলাম লাভলু, মোঃ আমজাদ হোসেন, মোঃ রফিকুল ইসলাম রফিক, মোঃ শাহ নেওয়াজ লাবু, এডভোকেট মোঃ ফরিদুল গনি রুবেল, মোঃ হারুন অর রশিদ হারুন।

উক্ত সভায় সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননন্দিত জননেতা জনাব তারেক রহমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন নবগঠিত মহানগর বিএনপি’র আহবায়ক মোঃ সামসুজ্জামান সামু ও সদস্য সচিব এডভোকেট মোঃ মাহফুজ উন নবী ডন।

আগামী ৩০ এপ্রিল বিএনপি’র ইফতার মাহফিল সফল করার জন্য এবং মহানগর বিএনপিকে শক্তিশালী ও সুসংগঠিত করতে সকল ওয়ার্ড ও থানা কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা করা হয়। সভা শেষে দেশমাতা বেগম খালেদা জিয়া ও দেশনায়ক জনাব তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।