মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : রংপুরের কাউনিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ কেজি গাঁজা ও পরিবহনকারী ট্রাকসহ ২ জন মাদক কারবারিকে হাতেনাতে গ্রেপ্তার করেছে কাউনিয়া থানা পুলিশ।

রোববার (১০ অক্টোবর) সকালে উপজেলার আরকে রোডে হলদিবাড়ী এলাকায় মাদক বিরোধী এক বিশেষ অভিযান চালিয়ে ট্রাক বোঝাই আলু ও পেঁয়াজ বস্তার সাথে মিশিয়ে অভিনব কায়দায় রাখা ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুত্র জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সকাল ১০ টার দিকে ঐ এলাকায় ওঁৎ পেতে থাকেন এবং বেশ কিছুক্ষন অপেক্ষা করার পর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সেই

আলু বোঝাই ট্রাকটি যাহার নং ( ঢাকা মেট্রো-ন- ১৪-৩৩১০) আটক করে তল্লাশী চালিয়ে ২৫ কেজি গাঁজা আটক করেন।

আটককৃতরা হলো বরিশাল জেলার আগৌলঝাড় থানার দেলওয়ার হোসেনের পুত্র রবিউল ইসলাম (২৮) এবং পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার মৃত আব্দুল মতিনের ছেলে সোহেল মিয়া (২৬) কে গ্রেফতার করে কাউনিয়া থানা পুলিশ।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দীর্ঘদিন থেকে লালমনিরহাট বর্ডার এলাকা থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক পাচার করছিল এই চক্রটি আমাদের কাছে পূর্বেই এর তথ্য ছিল। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।