মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য ২০ (বিশ) বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ জন গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে মেট্রোপলিটন ডিবি পুলিশের এক বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ (ডিবি)র উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান এর নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায়
আজ সকালে কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করা হয়।

মেট্রোপলিটন এলাকার কোতয়ালী থানাধীন মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ১৯ নং ওয়ার্ডস্থ সুরভী উদ্যানের পাশে ম্যাকডোনাল্ড ফুচকা হাউজের সামনে চলাচলের পাকা রাস্তার উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ২০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ১) আবু তৈয়বর পুত্র আলমগীর কবির (২০), সাং-বনানী পাড়া চারতলা মোড়, ওয়ার্ড ২৭, থানা- কোতোয়ালী এবং ২) মৃত মজিবর রহমানর পুত্র আব্দুল কাফি (৩৪), সাং কাছনা, ওয়ার্ড- ০৯, থানা- হারাগাছ, উভয় রংপুর মহানগর, রংপুর।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন ০১টি মামলা দায়ের করা হয়।

গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, মাদক সন্ত্রাস নির্মূলের লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন ডিবিপুলিশের এ অভিযান পরিচালনা করা হয়। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান চলোমান থাকবে।