মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : শারদীয় দূর্গা পূজা উপলক্ষে রংপুর মহানগরের ১৫৬টি পূজা মণ্ডপে ব্যক্তি উদ্যোগে অনুদান দিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফি।

সোমবার (১১ অক্টোবর) নগরীর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয় হলরুমে পূজা মণ্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে এ অনুদান প্রদান করা হয়।

এ সময় সাফিউর রহমান সফি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। ধর্মীয় সম্প্রীতির এই বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার। সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শক্ত হাতে দেশ পরিচালনায় এই ধর্মীয় সম্প্রীতি কোন অপশক্তি বিনষ্ট করতে পারবে না। রংপুর একটি শান্তির নগরী। এই শান্তি ও ধর্মীয় সম্প্রীতি অটুট রাখতে তিনি সকল ধর্ম বর্ণের মানুষের সহযোগিতা কামনাসহ যে কোন প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কুমার রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ রংপুরের সভাপতি বনমালি পাল, সমাজসেবক রাম কৃষ্ণ সোমানী, সুশান্ত ভৌমিক, রংপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নবী উল্লাহ পান্না, এডভোকেট দিলশাদ ইসলাম মুকুল, রেজাউল ইসলাম মিলন, ইরা হক, মহি উল মহি, যুগ্ম সাধারণ সম্পাদক নিধুরাম অধিকারী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তোতা ও ফয়জুল কবীর রুবেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, শ্রম সম্পাদক হাসানুজ্জামান নান্নু, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট বিভুতি ভুষণ রায়, মহিলা বিষয়ক সম্পাদক আলেয়া খাতুন লাভলী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মেহেদী হাসান জাহাঙ্গীর, প্রচার সম্পাদক ওবায়দুর রহমান ময়না, যুব ও ক্রীড়া সম্পাদক খায়রুল কবীর চান, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আব্দল্লাহেল নান্নু, কার্যনির্বাহী সদস্য রুহুল কুদ্দুস বাদল, রংপুর মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, আওয়ামী লীগ নেতা এসএম রেজাউল করিম রেজা, সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার মির্জা, মহানগর ছাত্রলীগের সভাপতি সাফিউর রহমান স্বাধীন প্রমুখ।

সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য তাপস সরকার। অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গ সংগঠন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।