ময়মনসিংহ অফিস : ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সভাপতির পদ ছাড়লেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

জাতীয় পার্টিকে শক্তিশালী করতে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা. কে আর ইসলামকে সভাপতি এবং প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

শনিবার দুপুরে নগরীর দলীয় কার্যালয় সুন্দর মহলে ডা. কে আর ইসলামের সভাপতিত্বে ও মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত জেলা শাখার নির্বাহী কমিটির সভায় জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির জেলা সভাপতি বেগম রওশন এরশাদ এমপি’র লিখিতভাবে এবং সাধারণ সম্পাদক ফকরুল ইমাম এমপি উপস্থিত থেকে দায়িত্ব হস্তান্তর করেন।

সভায় বিদায়ী সাধারণ সম্পাদক জাপা অতিরিক্ত মহাসচিব ফকরুল ইমাম এমপি নতুন নেতৃত্বে দলকে সুসংগঠিত করে এগিয়ে নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি অ্যডভোকেট সোরহাব আলী, অ্যাডভোকেট আব্দুল গফুর, অ্যাডভোকেট বারী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রফিকুর ইসলাম, মহানগর সভাপতি জাহাঙ্গীর আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিমসহ জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যানের ব্যাক্তিগত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, জাপা নেতা হাফিজুর রহমান, অ্যাডভোকেট কাইয়ুম, আফজাল হোসেন ও ইদ্রিস আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।