কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, ভারত ও মিয়ানমারের সঙ্গে আমরা একাধিকবার বৈঠক করে মাদক না ঢুকে এজন্য নানা পদক্ষেপ নিয়েছি। ভারত কথা রেখেছে, তারা সীমান্তবর্তী এলাকায় ফেনসিডিলের কারখানা ভেঙে দিয়েছে। কিন্তু মায়ানমার কথা দিয়েও আজপর্যন্ত কথা রাখেনি। বাংলাদেশে মাদক আসার সময় তারা কাউকে আটক করে না, বরং মাদক কারবারিদের উৎসাহ দিচ্ছে বলে আমি মনে করি।

বুধবার বিকেলে ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় যুব গেমেস এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মঈন তালুকদার, ইসরাত জাহান সোনালী ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলু।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি আমির হোসেন আমু শেখ কামাল দ্বিতীয় যুব গেমস এ বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পাশাপাশি ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী, ঝালকাঠি সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।