নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় শুন্য আসনের উপনির্বাচনের এক দিন আগে নির্বাচন কমিশন (সিইসির) নির্দেশে টাঙ্গাইলের মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক শেখ দিপুকে প্রত্যাহার করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন নাগরপুর থানার সাবেক অফিসার ইনর্চাজ (ওসি) মো. আলম চাঁদ। বাংলাদেশ নির্বাচন কমিশন ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন অফিসের কর্মকর্তা ও টাঙ্গাইল-৭ মির্জাপুর শুন্য আসনের উপনির্বাচনের রিটার্নিং অফিসার মো. শাহেদুন্নবী চৌধুরী রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জাপুর থানা সূত্র জানায়, ২০২১ সালের ৬ জানুয়ারি তিনি মির্জাপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। তিনি যোগদান করার পর মির্জাপুর থানার আমুল পরিবর্তন এবং থানা প্রাঙ্গনের মসজিদের বেশ উন্নয়ন করেছেন।

এ ছাড়া বিভিন্ন এরাকায় গরীব, অসহায়দের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। হঠাৎ করে কি কারনে ওসি মহোদয়কে প্রত্যাহার করা হয়েছে এ বিষয়টি তারা অবগত নন। তবে আজ শুক্রবার বিকেলে পূর্বের ওসি মোহাম্মদ রিজাউল হক শেখ দিপু (নবাগত) ওসি মো. আলম চাঁদকে দায়িত্ব ভার বুঝিয়ে দিয়ে চলে গেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশনের (সিইসির) নির্দেশনায় তাকে প্রত্যাহার করা হয়েছে। টাঙ্গাইলের নাগরপুর থানার সাবেক ওসি মো. আলম চাঁদ মির্জাপুর থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন।