মিরসরাই প্রতিনিধি : মিরসরাই সমিতি কাতারের কমিটি গঠন করা হয়েছে। দুই বছর মেয়াদী ২০২২-২৪ সালের গঠিত কমিটির সভাপতি মনোনীত হন নুরুল আবছার বাবুল এবং সাধারণ সম্পাদক মনোনীত হন এন কে টিপু।

কমিটি গঠন উপলক্ষ্যে কাতারের দোহায় সারে আসমাক নিউ জামান হোটেল হলরুমে সম্মেলন ও ইফতার মাহফিল নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে এবং গোলাম মাওলার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (শ্রম) ড. মুস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু কায়ছার মো. ইলিয়াছ, বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার আকন্দ, সহ-সভাপতি শফিক ইসলাম বাবু, চট্টগ্রাম সমিতির সাধারন সম্পাদক নুর মোহাম্মদ, মিরসরাই সমিতি কাতারের উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটির প্রেসিডিয়াম সদস্য নুরুল আলম, উপদেষ্টা নুরুল করিম মানিক, আবুল কালাম, মাঈন উদ্দিন মানিক, সাবেক সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন রানা, আহবায়ক আবদুল মান্নান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ দূতাবাস কাতারের মিনিস্টার (শ্রম) ড. মুস্তাফিজুর রহমান সবাইকে কাতারের আইন-কানুনের প্রতি শ্রদ্ধাশীল এবং দেশের ভাবমূর্তি রক্ষার্থে দিকনির্দেশনা মেনে চলার আহবান জাানান এবং মিরসরাই সমিতি কাতারের কার্যক্রম দেখে ভূয়সী প্রশংসা করেন।

সর্বশেষে মিরসরাই সমিতি কাতারের যুগ্ম আহবায়ক গোলাম মাওলার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।