মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোননয়ন পাওয়ায় জাহাঙ্গীর হোসাইন মাস্টারকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসী       

মিরসরাই প্রতিনিধি : আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর হোসাইন মাস্টার টানা দ্বিতীয়বার চেয়ারম্যান মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা জানাতে এলাকায় হাজারো মানুষের ঢল নেমেছে। বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ঢাকা উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মিরসরাই ইকোনমিক জোন সড়কে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে মানুষে ঢল নামে।

এ সময় একটি আনন্দ মিছিল বের হয়ে আবুতোরাব বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে মধ্যম বাজারে শেষ। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ও নৌকা প্রতীকের নামে ¯েøাগানে পুরো এলাকা মুখরিত হয়ে উঠে।

আনন্দ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাজি বেলাল উদ্দিন, নুরুল গনি।

জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, সর্ব প্রথম আমি মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। এরপর কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আমার প্রিয় অভিববাবক, বীর চট্টলার সিংহ পুরুষ, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারররফ হোসেন এমপির প্রতি।

ধন্যবাদ জানাচ্ছি তারুণ্যের অহংকার মিরসরাই এর আগামীর কান্ডারী মাহবুব রহমান রুহেল ভাইকে। যারা বিগত ৫ বছরে আমার কর্মকান্ডকে মূল্যায়ন করে পুনরায় দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তিনি বলেন, আমার প্রিয় নেতার নির্দেশে ইউনিয়নে যে কাজ গুলো বাকি সেগুলো সমাপ্ত করে মঘাদিয়া ইউনিয়কে বাংলাদেশের বুকে একটি রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।