মিরসরাইয়ে পুলিশের হাতে আটক মাদক কারবারিসহ ৪ আসামী   

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে অভিযান চালিয়ে মাদক কারবারী সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টায় উপজেলার বড়তাকিয়া বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাসষ্ট্যান্ড সংলগ্নœ যাত্রীবাহী সোদিয়া পরিবহন থেকে সুফিয়া বেগম নামে এক মহিলাকে সন্দেহভাজন আটক করা হয়।

গ্রেফতারকৃত সুফিয়া বেগম (৪৮) কক্সবাজার জেলার টেকনাফ থানার ১নং ওয়ার্ড নাইটংপাড়া এলাকার মৃত লাল মোহাম্মদের স্ত্রী।

এ ছাড়া নিয়মিত মামলার আসামী মিরসরাই সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্বমটবাড়ীয়া এলাকার ফয়েজ আহম্মদের পুত্র রফিকুল ইসলাম (৩৯), কাটাছরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বামনসুন্দর এলাকার তাজুল ইসলামের পুত্র মোশারফ হোসেন (৩৫) একই ইউনিয়নের পূর্ব বাড়ীয়াখালী এলাকার মফিজুর রহমান প্রকাশ গুরা মিয়ার পুত্র সাহাব উদ্দিন (২৭)।

মিরসরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় পুলিশের একটি টিম বড়তাকিয়া বাজার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাসষ্ট্যান্ড সংলগ্ন যাত্রীবাহী সোদিয়া পরিবহন (চট্ট মেট্রো-ব ১১-০৭১৭) থেকে সুফিয়া বেগম নামে এক মহিলা গাড়ি থেকে নেমে হাটতে শুরু করলে পুলিশ সন্দেহভাজন তাকে আটক করে। পরবর্তীতে তার দেহে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন, বলেন, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বড়তাকিয়া বাজার এলাকা থেকে সুফিয়া বেগম নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় তার দেহে তল্লাশী চালিয়ে ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া নেশা জাতীয় দ্রব্য সেবন করায় ৩৪ ধারার মামলায় ৩ আসামীকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদক আইনে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।