মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলা কাজী সমিতির উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১৫ আগস্ট) দুপুরে উপজেলা বড়তাকিয়া আফরোজা গার্ডেনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী গোলাম কিবরিয়া হেলাল।

সাধারণ সম্পাদক এমকে ফারুক চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা কাজী সমিতি ও মিরসরাই উপজেলা কাজী সমিতির সহ-সভাপতি কাজী ইমাম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলার ত্রান ও দূর্যোগ সম্পাদক, মিরসরাই উপজেলা কাজী সমিতির যুগ্ম সম্পাদক কাজী মো. ওমর ফারুক, উপজেলা কাজী সমিতির সিনিয়র সহ-সভাপতি কাজী আতাউর রহমান খাঁন, সহ-সভাপতি কাজী ইমাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাজী জাকির হোসেন, অর্থ কাজী মো. শিহাব উদ্দিন, সদস্য কাজী মাওলানা আবু বক্কর, প্রচার সম্পাদক কাজী তমিজ উদ্দিন। আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠনের বিশেষ অতিথি পীরজাদা কাজী মাওলানা কফিল উদ্দিন লতিফী।


করেরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিরসরাই উপজেলার ১ নং করেরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনাঢেত হোসেন নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য আজাদ উদ্দিন, শহীদ উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. জামাল উদ্দিন, ইউপি সদস্য বেলাল উদ্দিন, শফি আহম্মদ, কোরবান আলী, মাঈন উদ্দিন, আশরাফ উদ্দিন ফারুক, তাহেরা বেগম সহ ইউনিয়নের বিভিন্ন মসজিদের খতিব, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

সবশেষে ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও মিরসরাইয়ের আগামীর কর্ণধার আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেলের সুস্থতা কামনায় দোয়া করা হয়।