মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাই উপজেলার ১৬টি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২০ জুলাই) রাত ৮টায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. ওমর শরীফ ও সদস্য সচিব শাহ মো. ফোরকান উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত ১৬টি কমিটির অনুমোদন দেওয়া হয়।

১ নং করেরহাট ইউনিয়নে শরিয়ত উল্লাহকে আহবায়ক ও মো. মাসুদ কালাকে সদস্য সচিব, ২ হিঙ্গুলী ইউনিয়নে মিনহাজ উদ্দিন সোহান আহবায়ক, রায়হান উদ্দিন রানা সিনিয়র যুগ্ম আহবায়ক ও আব্দুল্লাহ আল জোবায়ের সদস্য সচিব, ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নে আমিন আল হাসান আহবায়ক, মো. মহিউদ্দিন সিনিয়র যুগ্ম আহবায়ক ও নজরুল ইসলাম ভূঁইয়া সদস্য সচিব, ৪ নং ধুম ইউনিয়নে মো. জাহিদুল ইসলাম আহবায়ক, মো. রাসেল উদ্দিন সিনিয়র যুগ্ম আহবায়ক ও মোজাম্মেল হোসেন আসিফ সদস্য সচিব, ৫ নং ওচমানপুর ইউনিয়নে মো. তুহিন মীর আহবায়ক, ও মো. আকবর বাদশা রিংকু সদস্য সচিব, ৬ নং ইছাখালী ইউনিয়নে মো. ফজলুল করিম চৌধুরী আহবায়ক ও আরিফুল ইসলাম সদস্য সচিব, ৭ নং কাটছরা ইউনিয়নে মো. শহিদুল্লাহ আহবায়ক, মো. আবুল হাসেম সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো. কামরুল হোসেন সদস্য সচিব, ৮ নং দুর্গাপুর ইউনিয়নে মো. আইনুল কবির রিপন আহবায়ক ও আব্দুল কাদের জিলানী (মিজি) সদস্য সচিব, ৯ নং মিরসরাই সদর ইউনিয়নে মো. সালা উদ্দিন আহবায়ক ও মো. আজাদ হোসেন সদস্য সচিব, ১০ নং মিঠানালা ইউনিয়নে এডভোকেট বশিরুল হুদা সোহান আহবায়ক ও মো. আইনুল কবির সদস্য সচিব, ১১ নং মঘাদিয়া ইউনিয়নে আব্দুল মান্নান আহবায়ক, মো. আব্দুল কাইয়ুম সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো. নেছারুল করিম সদস্য সচিব, ১২ নং খৈয়াছরা ইউনিয়নে মো. রফিকুল ইসলাম আহবায়ক ও নুরুল হুদা (আকবর মির্জা) সদস্য সচিব, ১৩ নং মায়ানী ইউনিয়নে মো. রাসেল ভূঁইয়া আহবায়ক ও এমদাত শাহা খাঁন সদস্য সচিব, ১৪ নং হাইতকান্দি ইউনিয়নে মো. মামুন আহবায়ক ও মো. দিদারুল আলম সদস্য সচিব, ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নে আহবায়ক মো. নজরুল ইসলাম আহবায়ক ও মো. জিয়া উদ্দিন সদস্য সচিব ও ১৬ নং সাহেরখালী ইউনিয়নে মো. মোশারফ হোসেনকে আহবায়ক ও মো. শাহদাৎ হোসেন মানিকককে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. ওমর শরীফ বলেন, মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি অনুমোনদন দেওয়া হয়েছে। আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশনা দেওয়া হয়।