মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জহির উদ্দিন (৩২) নামে এক ফার্নিচার ব্যবসায়ি নিহত হয়েছে। শনিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের জোরারগঞ্জ আনসার ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। সে উপজেলা জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার গাউজ মিয়ার পুত্র।

জোরারগঞ্জ বাজারের ব্যবসায়ি নওশা মিয়া জানান, জহির প্রতিদিনের মতো শনিবারও রাতেও তার দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলো। বাজারে তার ফার্নিচারের দোকান রয়েছে। বাজার থেকে কিছুদুর যাওয়ার পর আনসার ক্যাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। আশাপাশের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মস্তাননগর উপজেলা কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. ফাহিম জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত অবস্থায় জহির উদ্দিন নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় মারাত্মক আঘাত ছিল। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন বলেন, শনিবার রাতে আনসার ক্যাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় এক ব্যক্তি নিহতের খবর শুনেছি। তবে পুলিশ যাওয়ার আগে নিহতের পরিবার হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে গেছে।