মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে মোটরসাইকেল চুরির সময় এক যুবককে হাতে নাতে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার ( ১৭ জুন) রাত ৩টার সময় উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের পশ্চিম খৈয়াছড়া এলাকায় এঘটনা ঘটে। আটককৃত যুবকের নাম আব্দুল্লাহ আল মামুন (২১)। সে মিরসরাই পৌরসভার ৬ নং ওয়ার্ড গোভনিয়া এলাকার বেলাল হোসেনের পুত্র।

স্থানীয় বাসিন্দা নাজিম উদ্দিন জানান, রাত আনুমানিক ৩ টার দিকে পশ্চিম খৈয়াছড়া এলাকার রফিক চেয়ারম্যানের পাশের বাড়ির সাইমুনের মোটরসাইকেল ঘরের আঙিনা থেকে নিয়ে যাওয়ার সময় মামুন নামে ওই যুবককে হাতে নাতে ধরে এলাকাবাসী গনধোলাই দিয়ে পুলিশ সোপর্দ করেছে। এই এলাকায় বিভিন্ন প্রায় সময় মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মো. শহিদুল ইসলাম বলেন, খৈয়াছড়া এলাকায় মোটরসাইলে চুরির সময় স্থানীয় লোকজন মামুন নামে একজনকে আটকে রেখে আমাদের খবর দেয়। পরে আমরা গিয়ে থানায় তাকে নিয়ে আসি। এ সময় তার কাছে একটি করাত, একটি স্কু ও একটি চুরি পাওয়া গেছে।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া বিভিন্ন সময় চুরি হওয়া মোটরসাইকেল চুরির সাথে সম্প্রক্ত কি না খতিয়ে দেখা হচ্ছে।