মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণা এলাকায় ট্রেনের ধাক্কায় পর্যটকবাহী একটি মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে গেছে। এই ঘটনায় মাইক্রোর ভেতর থাকা কমপক্ষে ১১ জন পর্যটক নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। তবে গাড়িতে কতজন যাত্রী ছিলেন তা এখনও জানা যায়নি।

শুক্রবার (২৯ জুলাই) জুম্মার নামাজের সময় মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা এলাকার রেললাইনে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দূর্ঘটনা ঘটে।

খৈয়াছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার বলেন, পর্যটকসহ একটি মাইক্রো খৈয়াছড়া ঝর্ণার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকার দিক থেকে আসা একটি ট্রেন মাইকোটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার দক্ষিণে নিয়ে ফেলে। মাইক্রোর ভেতরে কতজন ছিল এখনো নিশ্চিত নই আমরা। কেউ বলছে ১১ জন, কেউ ১৬-১৭ জন বলছে।’

তিনি বলেন, তবে গাড়ির ভেতর থাকা সকলেই মারা গেছেন। সঠিক সংখ্যা এখনো বলতে পারছি না। কিভাবে এই দূর্ঘটনা হয়েছে সেটিও পরিস্কার এখনো বলতে পারছি না।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। কতজন মারা গেছে এটি এখনো নিশ্চিত নই আমরা। ঘটনাস্থলে গিয়ে পরে বলতে পারবো।