মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : ফেনসিডিল ও গাঁজা পাচারের সময় মিরসরাইয়ে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (৮ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের উপজেলা সদরের ফুটওভার ব্রীজের নিচ থেকে মাদক ব্যবসায়ী মো. জাবেদ (২৫) আটক করা হয়।

সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নেতরা এলাকার ইসমাইল মিয়ার ছেলে। এ সময় ৩৫৬ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের উপ-পরিচালক আব্দুল্লাহ আল জাবের ইমরান জিডি (পি) জানান, কুমিল্লা থেকে একটি প্রাইভেটকার যোগে চট্টগ্রামের উদ্দেশ্যে মাদক নিয়ে যাওয়ার খবর পেয়ে মিরসরাই পৌর সদরের ফুটওভার ব্রিজের নিচে একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে ছুটে আসা একটি সাদা প্রাইভেটকারকে সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িটি আটক করে। এ সময় প্রাইভেটকার তল্লাশী করে পেছনের ব্যাক ডালার (বার্নাট) ভেতরে ২টি প্লাস্টিকের বস্তার ভিতরে সুকৌশলে লুকিয়ে রাখা ৩৫৬ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দ করা মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ ৫২ হাজার টাকা।

তিনি আরো জানান, জাবেদ দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদককারবারিদের কাছে বিক্রি করে আসছিল। গেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।