মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ওমান প্রবাসী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ নুরুল গণিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিদ্যালয়ে ভবন নির্মাণ ও সমাজে নানামুখী কর্মকান্ডে অবদান রাখার জন্য এই সংবর্ধনা দেওয়া হয়। উপজেলার মির্জা বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কে.এম সাঈদ মাহমুদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবু তোয়াব মজুমদার, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু।

বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তরা বলেন, নুরুল গণি একজন আপাদমস্তক সাদা মনের মানুষ। উনার মতো বিত্তবানরা যদি সমাজ সংস্কারে এগিয়ে আসতো তাহলে রাষ্ট্রীয় উন্নয়নে বড় সুফল পাওয়া যেতো।

সংবর্ধিত অতিথি আলহাজ্ব নুরুল গণি বলেন, আমি বিবেকের তাড়নায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করি। একজন প্রবাসী হিসেবে দেশের জন্য কিছু করতে পারলে তৃপ্তিবোধ করি। এই সংবর্ধনা আমাকে আরো দায়িত্বশীল করে তুলবে। আমি আমার সমাজ এবং দেশকে আরো বেশী কিছু দিতে চাই সবাই আমার জন্য দোয়া করবেন।