ফাইল ছবি

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন (থ্রি হুইলার) উল্টে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের পুত্র নসিমন চালক শুক্কুর শব্দকর (৩০)। সে মঘাদিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সরকারটোলা জলাদশ বাড়িতে শশুর বাড়িতে থাকেন দীর্ঘদিন ধরে। এবং চালকের সহকারী ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতার মিস্ত্রী বাড়ির মাহফুজ মিয়ার পুত্র মোশাররফ হোসেন বাবুল (৩০)। এদের মধ্যে চালক শুক্কুর ঘটনাস্থলে মারা যান।

প্রত্যক্ষদূর্শী জাহেদ হোসেন জানান, বুধবার সকালে সিমেন্ট বোঝাই একটি নসিমন (থ্রি হুইলার) আবুতোরাব বাজার এলাকার মাষ্টারপাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি দেয়ালের সাথে ধাক্কা লেগে গাড়িটি উল্টে গিয়ে গাড়ির নিচে চাপা পড়ে যায়।

পরে স্থানীয়রা এসে গাড়ির সহকরী বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং ঘটনাস্থলে চালক শুক্কুর শব্দকর প্রাণ হারায়।

মিরসরাই থানার এসআই আমির হোসেন জানান, সড়ক দূর্ঘটনায় দুইজন নিহহেতর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। এদের মধ্যে চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলে প্রাণ হারায় এবং চালকের সহকারী মো. মোশাররফ হোসেন বাবলুকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্কুর শব্দকরের লাশ স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া হসতান্তর করা হয়েছে। এছাড়া মোশাররফ হোসেন বাবলুর লাশ এখনও মেডিকেল থেকে এসে পৌঁছেনি। লাশের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।