মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে দুই নারী মাদক ব্যবসায়ী ও এক বছরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৮ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে মিরসরাই থানা পুলিশ। রোববার (৮ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার টেকনাফ থানার কানজরপাড়া এলাকার জকির আহমেদের স্ত্রী দিলোয়ারা (৪৫), জেলার ঈদগাও থানার নাপিতখালী এলাকার গুরা মিয়ার পুত্র আরিফুল (২০) ও রেহেনা (৪০)। এসময় তাদের শরীরে তল্লাশী চালিয়ে ১৪’শ পিস ইয়াবা উদ্ধার করা।

এ ছাড়াও সিআর সাজাপ্রাপ্ত (১ বছরের) মিরসরাই উপজলোর কাজীর তালুক এলাকার মৃত বজলের রহমানের পুত্র নিজাম উদ্দিন। এছাড়াও অপর একটি অভিযান চালিয়ে জিআর পরোয়ানাভুক্ত ৪ আসামীরা হলেন, আবুল কাশেমের পুত্র মো. নুরুল মোস্তফা, আবু বক্করের পুত্র শামসুল হুদা, ইউসুফ আলী, হাজী শেখ আহাম্মদের পুত্র আফাজ উদ্দিন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, রোববার অভিযান চালিয়ে ১৪’শ পিস ইয়াবাসহ ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ১ বছরের সাজাপ্রাপ্ত ১ জন আসামী ও জিআর পরোয়ানাভুক্ত আসামী ৪ জনসহ মোট ৮ জনকে গ্রেফতার করে সোমবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।