মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে এক গরু চোর আটক হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর দুর্গাপুর এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃত হলেন মো. আব্দুল মান্নান (২৫)। সে উপজেলার কাটাছরা ইউনিয়নের মধ্যম কাটাছরা গ্রামের মো. হানিফের ছেলে।

স্থানীয় এস এম সেলিম জানান, বুধবার দুপুরে উত্তর দুর্গাপুর গ্রাম (তেমুহানি) দিয়ে একটি গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয়রা আব্দুল মান্নানকে গরু নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে সে কোন সদুত্তোর দিতে পারেনি।

কিছুক্ষনের মধ্যে খুঁজতে খুঁজতে গরুর মালিক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রায়পুর এলাকার মো. নুরুল আমিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পান মান্নান মাঠ থেকে তাঁর গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এসময় উপস্থিত জনতা মান্নানকে গনধোলায় দিয়ে ৯৯৯ কল দেয়। এরপর জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন কান্তি দে ঘটনাস্থলে এসে আব্দুল মান্নানকে থানায় নিয়ে যায়।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, ৯৯৯ এ কল পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গরু সহ চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় গরুর মালিক নুরুল আমিন বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। মালিককে গরু বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আটককৃত মান্নান আন্তঃজেলা চোর চক্রের সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।