মিরসরাই প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে বেগম পারুল আক্তার নামে এক পথচারী থেকে স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে প্রতারক চক্র। শনিবার (২০ নভেম্বর) মিরসরাই পৌরসদরের ফুটওভার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। প্রতারণার ঘটনায় পারুল আক্তার মিরসরাই থানয় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রতারণার শিকার বেগম পারুল আক্তার জানান, শনিবার সকালে তিনি চট্টগ্রাম যাওয়ার জন্য পৌরসদরের ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তার পার হবেন। কয়েক সিঁড়ি উঠার পর ৩ জন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সাথে জেরা শুরু করে।

এক পর্যায়ে তারা তাকে ব্রিজ থেকে নামিয়ে বাজারের দক্ষিণ দিকে নিয়ে যায় এবং তার পরণে থাকা হাতে, গলায় ও কানের স্বর্ণালংকার গুলো অবৈধ দাবি করে সব গুলো খুলে নেয়।

এ সময় তার সাথে থাকা ১০ হাজার নগদ টাকাও তার নিয়ে নেয়। এরপর তাকে থানায় যোগাযোগ করতে বলে মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে গিয়ে একটি গাড়িতে করে প্রতারকচক্র দ্রুত চলে যায়। প্রতারকচক্রের মধ্যে একজন মহিলাও ছিল। বিষয়টি তিনি লিখিত ভাবে মিরসরাই থানাকে জানিয়েছেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রতারণার শিকার ওই মহিলা থানায় এসে ঘটনা জানিয়েছে। তিনি থানা এসে একটি অভিযোগ দিলেও পরে তা নিয়ে গেছেন। এরপরও বিষয়টি নিয়ে আমরা খোঁজখবর নিয়ে দেখছি।