মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ১৮শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মিরসরাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খৈইয়াছরা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মসজিদিয়া ছরারকুল রাস্তার মাথা এলাকা থেকে কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং এলাকার মো. হোসেনের পুত্র মো. আব্দুল্লাহ (২২) ও একই থানার মো. সোয়াবের পুত্র মো. সাদেক (২২) কে ১৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন যাবত তারা টেকনাফ সীমান্ত থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য সংগ্রহ করে শহরের বিভিন্ন মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

এ ছাড়া একইদিন সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকারা ফকির বাড়ীর রাস্তার মাথা থেকে নোয়াখালী থানার অভিরামপুর এলাকার মো. আবুল কাশেমের পুত্র আব্দুল হামিদ (৩০) কে ৪৫০পিস ইয়াবাসহ আটক করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার বিকালে এবং সন্ধ্যায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৮’শ ৫০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইন দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৩ জুন) সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।