মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : সারা দেশব্যাপী ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা ও জঙ্গিবাদের প্রতিবাদে মিরসরাইয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) বিক্ষোভ মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদর ও উপজেলা পরিষদ চত্ত¡র প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন, এম সাইফুল্লাহ দিদার, এরাদুল হক ভুট্টো, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফ মঈনুদ্দীন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল আলম, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফাহিম উল হুদা সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সহ¯্রাধিক নেতৃবৃন্দ।